ভালো থাকুক সকল ভালোবাসা (BE HAPPY ALL LOVE)❤️😇

কখনো ভাবিনি তোমাকে হারিয়ে আমি নিজেকে হারিয়ে ফেলব।
নিজেকে প্রতিশ্রুতি দিয়েছি, তুমি আমার কাছে ফিরে আসবেই।
এসে বলবে আমাকে-“ভুলে যাওনি তো...!”
আমি অভিমান করে বলব-“এখন তোমার আসার সময় হলো..!”
তুমি আমার রাগ ভাঙাতে বাহানা দিতে শুরু করার আগেই আমি তোমার দিকে তাকিয়ে বলব- “ আমরা যখন প্রেমে থাকি তখন আমরা সবচেয়ে বেশি খুশি থাকি "।
তুমি তোমার হাত আমার হাতে রেখে বলবে -“ তুমি আমাকে এখনো ভালোবাস, আমি জানি”।
“ভালোবাসতাম, এবং বাসি, কিন্তু ....!”
“কিন্তু, কি?”
“কিন্তুর ব্যাখ্যা বলে শেষ করা যাবে না।”
“তুমি বলোনা আমি শুনব, বলো।”
“আমি আমার জীবনের আনন্দদায়ক মুহূর্ত উপভোগ করে ফেলেছি।”
“তা কিভাবে সম্ভব আমি তো তোমার পাশে ছিলাম না, তুমি আমাকে ছাড়া খুশি ছিলা কিভাবে?”
“এখানেই তোমার আর আমার অনুভূতির তফাৎ।ভালো থেকো!!”

img_7521.png

আমি জানি আমার কল্পনার কোনো সীমানা নেই, তাও কল্পনাই আমার আপন। আমি আমার মৃত দেহখান নিয়ে কল্পনার জগতে বেশ ভালো আছি। কল্পনার জগৎ থেকে বের হয়ে বাস্তব জীবন নিয়ে ভাবলে হয়তোবা আজ আমি লাশ হয়ে থাকতাম না।বাস্তবতার কঠিন সত্য আমাকে জাগিয়ে তুলতো, হয়তোবা প্রতিবাদ করাটাও শিখে যেতাম।

এর থেকে এটাই ভালো, ভালোবেসে, ভালোবাসা হারিয়ে, আর ভালো না বাসা।

তাও আমার একটাই কামনা “ভালো থাকুক সকল ভালোবাসা!”

img_7527.png

I never thought I would lose myself by losing you.
I promise myself, you will come back to me.
Come and tell me- "Did you forget ...!"
I will say arrogantly- "Now is the time for you to come ..!"
I'll look at you before you start making excuses to break my anger-“ We are happiest when we are in love.”
You put your hand in mine and say - "You still love me, I know".
"I Loved,and stale, but ....! ”
"But, what?"
"But it can't be explained."
“Tell me I'll listen, tell me."
"I have enjoyed the happiest moments of my life."
"How is that possible? I wasn't by your side, how could you be happy without me?"
“This is the difference between your feelings and mine. Be good !!"

img_7528.png

I know that my imagination has no boundaries, but my imagination is my own. I'm pretty good at imagining with my dead body. If I had come out of the world of imagination and thought about real life, maybe I would not be a corpse today.

This better to have loved and lost than never to have loved at all.

My only wish is "Good luck all love!"

WISH YOU AND YOUR FAMILY A HAPPY AND HEALTHY LIFE. THANK YOU FROM THE BOTTOM OF MY HEART ❤️.

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Ecency