আলু চিকেনের মজাদার snacks 😋

আসসালামু আলাইকুম বন্ধুরা

আশা করি আপনারা সবাই ভালো আছেন আলহামদুলিল্লাহ আমিও ভালো আছি। আজকে আমি বাড়িতেই খুব অল্প সময়ে তৈরি করে নিলাম বিকালের জন্য মজাদার আলু চিকেনের চপ। বাড়িতে মেহমান আসলে খুব অল্প সময়ে জলদি করে এই রেসিপিটি আপনারা ট্রাই করতে পারেন। সময় যেমন অল্প লাগে খেতে ঠিক তেমনই মজা।যেহেতু এটি বানানোর জন্য ভেতরে যে উপকরণ গুলো ব্যবহার করেছে সেগুলো আগে থেকে সেদ্ধ করা তাই এই চপটি হালকা চুলার আচে অল্প সময় ভাজলেই তাড়াতাড়ি তৈরি হয়ে যাবে। আপনাদের বোঝার সুবিধার জন্য আমি উপকরণগুলো নিচে উল্লেখ করে দিচ্ছি। চলুন দেখে আসি.......

আলু চিকেন snacks

উপকরণ

১.সেদ্ধ করা আলু,
২.সেদ্ধ করা চিকেন,
৩.ডিম,
৪.পাউরুটি অথবা টোস্ট এর গুঁড়ো,
৫.লবণ,
৬.শুকনো ঝালের গুঁড়ো,
৭.গরম মসলার গুঁড়ো,
৮.পেঁয়াজ কুচি,
৯.কাঁচা ঝাল কুচি,
১০.ধনিয়া গুঁড়ো,
১১.জিরা গুঁড়ো।

আশা করি আমার আজকের ভিডিওটি আপনাদের কাছে ভালো লাগবে। আমার চ্যানেলটি সাবস্ক্রাইব করে আপনারা আমার পাশে থাকবেন। ইনশাআল্লাহ আমি এমন আরো মজাদার রেসিপি এবং সুন্দর সুন্দর ভিডিও নিয়ে আপনাদের মাঝে হাজির হবো।আজকে এখানেই বিদায় নিচ্ছি আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আল্লাহ হাফেজ।

My YouTube channel link :👇👇
https://youtube.com/@TathoyAfroz?si=5DyjszcglsoYW4x4

H2
H3
H4
3 columns
2 columns
1 column
1 Comment
Ecency