Little Birthday Party


Hello, guys Assalamualaikum every hive blog user.


আজ আমি বিডি কমিউনিটিতে শেয়ার করছি আমার গ্রামের বাড়িতে করা একটা বার্থডে পার্টির ব্লগ ।Birthday Girl ছিলো আমার একমাত্র ভাগনি তাজবি।


তাহলে চলুন শুরু করা যাক আমার আজকের ব্লগ।


Little Birthday Party Blog


IMG_20210627_151706.jpg


আমরা অনেক বছর পর গ্রামের বাড়িতে গিয়েছি।আর ওইদিন ই আমার ভাগনির জন্মদিন ছিলো।কিন্তু একটু বিপদেই পড়েছিলাম।কারণ ছোট মানুষ,নিজের বার্থডে সে সেলিব্রেট করবেই।না হলে সে নারাজ।আবার এদিকে বাড়িতে সব কিছু জোগাড় করাও কঠিন।তাও আমি অনেক খুঁজাখুঁজি করে একটি কেক কিনে এনেছি।এরপরে বাসার অন্যান্য ছোট সদস্যরাও খুবই এক্সাইটেড ছিলো।


IMG_20210627_151810.jpg


ছবিতে যাদের দেখতে পাচ্ছেন তারা হলো আমার আব্বু ও আম্মু এবং আমার অন্যান্য ভাগনি, ভাগিনা।তারা কিছু বেলুন দিয়ে রুমটা তাদের মতো করে যতটুকু সম্ভব ততটুকু সাজিয়েছে।এরপর আম্মু ওদের জন্য কিছু নাস্তা ও বানিয়ে দিলো।এভাবেই এই ছোট মূহুর্তটি কাটালাম।ভালোই মজা হয়েছে কারণ যত সামান্য আয়োজন ই করি না কেনো পরিবার পাশে থাকলে মজাটা দ্বিগুণ হয়ে যায়।


IMG_20210627_151832.jpg


IMG_20210627_151820.jpg


আজকের জন্য এতুটুকুই।আশা করি সবার ভালো লাগবে।


ধন্যাবাদান্তে,
@sahadathossen


H2
H3
H4
3 columns
2 columns
1 column
4 Comments
Ecency