মচমচে ডেনিস রেসিপি ৷৷ Homemade Danish Recipe.

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমার নতুন আরেকটি রেসিপি দেখার জন্য আপনাদের সবাইকে স্বাগতম।

আজ আমি তৈরি করে দেখাবো মচমচে ড্যানিশ।

IMG_20210305_072151.jpg

ছোট থাকতে আমরা এই খাবারটা অনেকেই খেয়েছি। আমার তো এই খাবারটা খুব পছন্দ ছিল। এখন এটার বেশি একটা দেখা যায় না আর জাও পাওয়া যায় সেটা ভাল হয় না বা ভাল লাগেনা।
তাই আজকে রেসিপিতে আমি আপনাদের দেখানোর চেষ্টা করেছি কিভাবে ঘরে খুব সহজে এই মজাদার ড্যানিশ আপনারা তৈরি করবেন।

আশা করি আমার রেসিপিটি আপনাদের ভালো লাগবে।

আরো মজার মজার রেসিপি জন্য আমার ইউটিউব চ্যানেলটি দেখতে পারেন।

আমার ইউটিউব চ্যানেলঃ https://www.youtube.com/channel/UCHvNPM2DCMcHUemmoDfVzsQ/videos

সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মত বিদায় নিচ্ছি। আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি আল্লাহ হাফেজ।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
1 Comment
Ecency