মজাদার গাজরের কেক ৷৷ Homemade Carrot Cake Recipe.

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমার নতুন আরেকটি রেসিপি দেখার জন্য আপনাদের সবাইকে স্বাগতম।

আজ আমি আপনাদেরকে তৈরি করে দেখাবো গাজরের কেক।

IMG_20210305_233925.jpg

শীতকালীন নানা ধরনের সবজির মধ্যে গাজর অন্যতম। গাজর আমরা বিভিন্ন ধরনের খাবারের রান্নায় ব্যবহার করে থাকি। আমি আজকে আপনাদের গাজর দিয়ে যে কেক টি তৈরি করে দেখাবো এটা খেতে খুবই সুস্বাদু। কেক টা তৈরি করাও খুব সহজ।
আশা করি আমার রেসিপিটি আপনাদের ভালো লাগবে। তো চলুন বন্ধুরা দেখে নিন কিভাবে গাজর দিয়ে মজাদার গাজরের কেক তৈরি করবেন।

আরো মজার মজার রেসিপি জন্য আমার ইউটিউব চ্যানেলটি দেখতে পারেন।

আমার ইউটিউব চ্যানেলঃ https://www.youtube.com/channel/UCHvNPM2DCMcHUemmoDfVzsQ/videos

সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মত বিদায় নিচ্ছি। আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি আল্লাহ হাফেজ।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Ecency