Introducing Myself (বাংলায় আমার পরিচয় )

Hello friend,
how are you all?
I hope you are well.
I am Rita. I am from Bangladesh.

হ্যালো বন্ধুরা,
সবাই কেমন আছেন, আশা করি সবাই ভালো আছেন? আমি রিতা , আমার বয়স 30 বছর, আমার উচ্চতা 5 ফুট 2 ইঞ্চি, আমি বর্তমানে এখন কিছু করি না আমি একজন গৃহিনী,
আমাদের পরিবারের সদস্য হচ্ছে আটজন পাচ বোন দুই ভাই, মা গৃহিনী,বাবা সেনাবাহিনীতে চাকরি করতেন,বর্তমানে তিনি আমাদের মাঝে নেই, তিনি ক্যান্সারে আক্রান্ত হয়ে মারা গিয়েছেন তিন বছর হচ্ছে, বর্তমানে আমি আমার শ্বশুর বাড়িতে আছি চট্টগ্রাম সীতাকুণ্ড থানা, আমি একজন গৃহিনী সেটা তো আগেই বলেছিলাম,তো আমি আমার ছেলে মেয়েকে লালন পালন করি এবং আমার হাজব্যান্ড প্রবাসে থাকে,

8Q9ZzDOkCzLrLbnYcoXJHpmTWWN.jpg

অবসর সময় কাজ করার জন্য আমি hive টি আমার একজন কাছের মানুষ থেকে নিয়েছে এবং যথেষ্ট পরিমান উনি আমাকে সহযোগিতা করেছে, আমি আমার বাসায় অবসর থাকি তো অবসর সময়ে এই কাজটা করা আমার জন্য সহজ হবে, আমার পছন্দ গান গাওয়া, গান শোনা, কবিতা পড়া আর আমার ছেলে মেয়েদের সাথে সময় কাটানো আমার থেকে সবচেয়ে প্রিয় মুহূর্ত এবং প্রিয় সময়,

20210101_180235.jpg

আমি রান্না করতে পছন্দ করি আমার রান্না খুবই সুস্বাদু হয় এবং আমি খুব ঝাল খেতে পছন্দ করি,আমি যখন কোনো নতুন রান্না দেখি চেষ্টা করি করার জন্য,আমার রান্না আমার বাবা খুব পছন্দ করত,

20210120_225000.jpg

আমাদের সীতাকুণ্ড ঘুরে দেখার মত অনেক জায়গা আছে,

MAKEUP_2019120117072327_save.jpg

অনেক কিছু শিখার ইচ্ছা আছে দেখার ইচ্ছা,আপনারা যদি আমার পাশে থাকেন সাপোর্ট করে তাহলে আমি ইনশাআল্লাহ আমি আমার সব টুকু দক্ষতা দিয়ে চেষ্টা করবো ব্লগ দেওয়ার দোয়া করবো,

IMG-20201115-WA0000.jpg

IMG-20191202-WA0000.jpg

I hope all of you will support me and encourage me to work, I will always try my best to give a good blog.
আমি আশা করি আপনারা সকলেই আমাকে সাপোর্ট করবেন এবং কাজ করতে উৎসাহিত করবেন , আমি সবসময় আমার সবটুকু দক্ষতা দিয়ে চেষ্টা করবো ভালো ব্লগ দেয়ার।

Thank you all for visiting my page and giving your nice support.
@rita4420

H2
H3
H4
3 columns
2 columns
1 column
5 Comments
Ecency