১০০ শব্দের ছোট গল্প "নকশাল"

হ্যালো বন্ধুরা, আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমিও অনেক ভালো আছি। আজকে আমি বিডি কমিউনিটির সকল সদস্যকে ধন্যবাদ জানিয়ে শুরু করলাম, ১০০ শব্দের ছোটগল্প "নকশাল"।


  • তাহলে চলেন বন্ধুরা পড়তে থাকি ১০০ শব্দের ছোট গল্প নকশাল।

IMG_20211008_193850.jpg

গল্পটির, নায়ক ও নায়িকা!
পার্থ ও মৌলি।

আরো কাছে চাই তোমাকে মৌলি। নিঃশ্বাসের চেয়েও কাছে। রবিবার প্রস্তুত থেকো আমি আসবো। বলেই পার্কের নির্জনতায় ঠোঁটে ঠোঁট গুজে দিল পার্থ।

রবিবার আসবে সত্যি? আমি তোমাকেই বিয়ে করব। তা না হলে....

আর একটি কোথাও না, আমি আসবো সোনা।

রবিবার সন্ধ্যা,
মৌলিক খুব সুন্দর করে সেজেছে। সারা শরীরে অদ্ভুত একটা শিহরণ তৈরি হচ্ছে তার। কেমন শিরশিরে অনুভুতি হচ্ছে। আজ বাইরে একটু বেশি অন্ধকার। হেঁটে যাচ্ছে মৌলি গঙ্গার ধারে মন্দিরের দিকে।

রাস্তার মোড়ের চায়ের দোকানে গুঞ্জন...
নকশাল আন্দোলনে জড়িত থাকায় হরিপদ লেনে পুলিশের ক্রসফায়ারে একটা ছেলে মরেছে।

দীর্ঘ অপেক্ষার পর পানিতে ধীরে ধীরে মিলিয়ে যাচ্ছে, মৌলির অনুভূতি গুলো। অদ্ভুত স্বরে,
-আমি আসছি পার্থ....

সন্ধ্যার কিছু পর-
গঙ্গায় একটি লাল শাড়ি ভেসে ওঠে ঐ দিন।

-কিছু বুঝলেন আপনারা.....


আশাকরি আপনাদের সবার ভালো লেগেছে। পরবর্তীতে আবার কোন একটি ১০০ শব্দের গল্প নিয়ে হাজির হব। সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকে এখানেই শেষ করলাম।


লেখালেখিতে-
@হায়াত সরকার



H2
H3
H4
3 columns
2 columns
1 column
Join the conversation now
Ecency