আমার পরিচয়.আমার সম্বন্ধে কিছু কথা

আসালামুআলাইকুম
আপনারা সবাই কেমন আছেন আশা করছি ভালো আছেন.
আজকে আমি আমার পরিচয় শেয়ার করবো আপনাদের সাথে.
তাহলে চলেন পরিচিত হয়.
আমি আয়েশা আমার জন্মস্থান ফরিদপুর.বাবার ব্যবসার সুবাদে আমাদের ফ্যামিলির সবাই নারায়ণগঞ্জে থাকে.আমি ইন্টারে পড়ছি. ভাই বোনের মধ্যে আমি সবার বড়.আমি আমার বাবা মার খুব আদরের মেয়ে.আমার ছোট একটা ভাই আছে প্রচণ্ড দুষ্ট.আমার ভাইয়ে বড় বোন আমি. সেইটা ও ভুলেই যাই.সারাদিন ঝগড়া করে সময় কাটে আমাদের.
IMG_20210506_022414.jpgতবে ও আমাকে অনেক ভালোবাসে.আমিও ওকে অনেক ভালোবাসি.
বাবা ছোট খাট ব্যবসা করে.মা গৃহিণী.আমরা এক ভাই আমি এক বোন.আমার ভাই অষ্টম শ্রেণী পড়া লেখা করে.এই লকডাউনে পড়া লেখে বন্ধ বললেই চলে.সাড়া দিন ঘরে বসে বসে দিন কাটে আমাদের ভাই বোনের.

জানেন আমার ইচ্ছের কথা,আমার খুব ইচ্ছা আছে আমার বাবার বড় ছেলে নেই.আমি পড়া লিখা শেষ করে.ভালো একটা চাকরি করবো.আর বাবাকে বলবো বাবা তুমি এখন বিশ্রাম নাও পুরা সংসার আমি দেখব.আমিত এখনো অনেক ছোট আমি পারবো আমার ইচ্ছা পূরণ করতে.সমাজকে বুঝিয়ে দিবো মেয়েরাও পারে.আমার বাবাকে আমি খুব ভালো বাসি তবে আমার মাকেও ভালোবাসি.
IMG_20210506_021946.jpgআমি বেরাতে খুব পছন্দ করি.আমার ভালো লাগে প্রকৃরির সবুজ পরিবেশ.দূরে ভ্রমন করতে ইচ্ছে করে. কিন্তুু বাবা মা পছন্দ করে না. এই ছবিটি তুলেছি আমার কলেজের সামনে.আমার আর্ট করতে ভালো লাগে.গান শুনতে ভালো লাগে.মায়ের রান্না দেখে রান্না করতে ভালো লাগে.আমার মানুষের সাথে কথা বলতে ভালো লাগে.এছাড়াও অনেক ভালো লাগার কিছু আছে আরেক সময় বলবো
IMG_20210506_022420.jpghive জগৎ টা আমার কাছে একদম অপরিচিত.আমার একজন বড় ভাই আমাকে hive সম্বন্ধে বলেছে.তার থেকে শুনে এবং বুঝে hive জগতে আমার আসা.শুনিছি এই কমিউনিটি নাকি আমাদের বাংলাদেশর.আর বাংলাদের মানুষকে সাপোর্ট করে.আমি কমিউনিটি একজন গর্বিত বাংলাদেশি হিসেবে.অবশ্যই আমার ভালো কাজের জন্য আপনাদের সাপোর্ট পাবো. ইনশাআল্লাহ.আমি সাপোর্ট পেলে আমার সব টুকু সময় দিয়ে ভালো কাজ করবো.
আপনারা আমার জন্য দোয়া করবেন.
ধন্যবাদ ভালো থাকবেন

H2
H3
H4
3 columns
2 columns
1 column
8 Comments
Ecency