পাকা আমের জুস /শরবত ৷৷ Ripe Mango Juice Recipe.

IMG_20210509_204931.jpg

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন। আমার নতুন আরেকটি রেসিপিতে আপনাদের সবাইকে স্বাগতম। আমার আজকের রেসিপি পাকা আমের জুস।
খুব কম উপকরণে ও দ্রুত সময়ে এ জুসটি তৈরি করা যায়। আপনারা যারা ইফতারিতে বা অন্য যে কোন সময় নতুন নতুন জুস খেতে পছন্দ করেন তারাসহ সবাই এই সহজ রেসিপিটি একবার হলেও ট্রাই করে দেখবেন। আশা করি আমার আজকের রেসিপিটি আপনাদের ভালো লাগবে।

তো চলুন দেখে নিন কিভাবে খুব সহজে ও কম উপকরণে পাকা আমের জুস তৈরি করবেন...

আরো মজার মজার রেসিপি জন্য আমার ইউটিউব চ্যানেলটি দেখতে পারেন।

আমার ইউটিউব চ্যানেলঃ https://www.youtube.com/channel/UCHvNPM2DCMcHUemmoDfVzsQ/videos

সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মত বিদায় নিচ্ছি। আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি আল্লাহ হাফেজ।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
1 Comment
Ecency