লইট্যা শুটকি ভুনা

image.png

আসসালামুয়ালাইকুম কেমন আছেন আপনারা সবাই আশা করি ভালই আছেন আজকে আমি আপনাদেরকে খুবই সুস্বাদু একটি রেসিপি দেখাবো আমি যেভাবে খুব অল্প সময়ে অল্প উপকরণ দিয়ে মুখরোচক ঝাল রেসিপিটা করেছি সেটা হল লইট্যা শুটকি ভুনা আমি কক্সবাজার বেড়াতে গিয়েছিলাম তখন কিনে এনেছি নিজে হাতে করে নিজে রান্না করে আপনাদের জন্য রেসিপি নিয়ে হাজির হয়ে গিয়েছে আর কথা না বাড়িয়ে চলুন দেখে আসি আমি কিভাবে লোটে শুটকি ভুনা করেছি খুব অল্প উপকরণ দিয়ে

আশা করি আমার রেসিপিটি আপনাদের কাছে ভালো লেগেছে ভাল লেগে থাকলে অবশ্যই আমার পাশে থাকবেন আপনারা আমার পাশে থাকবেন এটাই আমার কাম্য আমার ভুল ত্রুটিগুলো ক্ষমার দৃষ্টিতে দেখবেন আমার পাশে থাকলে আমি আপনাদের জন্যে নিত্য নতুন রেসিপি নিয়ে হাজির হব প্রতিদিনের মতন আর আমি যেভাবে লোটে শুটকি ভুনা করেছি আপনারা চাইলে বাসায় এভাবে রান্না করে খেয়ে দেখতে পারেন অনেক মজা লাগে গরম ভাতের সঙ্গে যে শুটকি খায় না সেও প্রেমে পড়ে যাবে শুটকি খাবার আশা করি আপনারা রান্না করে খেয়ে আমাকে অবশ্যই কমেন্ট অপশন এ জানাবেন আজ আসি আবার দেখা হবে অন্য কোনো রেসিপির সাথে ততক্ষণ সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন

H2
H3
H4
3 columns
2 columns
1 column
2 Comments
Ecency