Evening Natural Beauty Sunset Photography.

Bismillahir Rahmanir Rahim,
Hello my dear friends,
good afternoon,
how are you all I hope that everyone is fine and healthy Alhamdulillah by the grace of Allah Subhanataala I am also fine and healthy today I will share with you another new article about photography, today's article is about sunset photography.

The forest is hidden among the natural beauty, but this beauty is very nice, the view of the sun in the fall afternoon comes to the heart.

I'm from Malaysia with today's weather and beauty photography mulk post. Went out for a walk in the afternoon in the soft sun and the red lily of the sun over the white minarets looked so beautiful.

Standing on the side of the road, the lighting damage is another example of beauty. At the end of the straight road, there is this red sky above the dome, which was very nice to see. I photographed it with my phone camera.

So friends, I hope you will like these scenes very much and if there are any mistakes in my writing, please forgive me. I hope that everyone will be fine and healthy. I hope that God will bless everyone. Allah is Hafez.

Below is my mother tongue

বিসমিল্লাহির রাহমানির রাহিম,
হ্যালো আমার প্রিয় বন্ধুরা,
শুভ বিকাল,
আপনারা সবাই কেমন আছেন? আমি আশা করি যে সবাই ভালো আছেন এবং সুস্থ আছেন আলহামদুলিল্লাহ আল্লাহ সুবহানাতায়ালার অশেষ রহমতে আমিও ভাল আছি এবং সুস্থ আছি আজ আপনাদের কাছে শেয়ার করব নতুন আরো একটি আর্টিকেল ফটোগ্রাফি মুলক, আজকের এই আর্টিকেলের বিষয়বস্তু হলো সানসেট ফটোগ্রাফি।

ন্যাচারাল সৌন্দর্যের মাঝে লুকিয়ে রয়েছে অরণ্য ভালোবাসা না ছাড়া এই সৌন্দর্য খুবই ভালো লাগে পড়ন্ত বিকালে সূর্যের দৃশ্য যেন হৃদয় জুড়ে আসে।

মালয়েশিয়া থেকে আমি সাথে আছি আজকের আবহাওয়া এবং বিকালের এই সৌন্দর্যের ফটোগ্রাফি মুলক পোস্ট নিয়ে বিকালে নরম রোদে ঘুরতে বেরিয়েছিলাম এবং সাদা মিনারের উপরে সূর্যের লাল লিলিমা খুব সুন্দর লাগছিল।

রাস্তার সাইডে দাঁড়িয়ে লাইটিং ক্ষতিগুলো দাঁড়িয়ে আছে সৌন্দর্যের আরেকটি উপমা নিয়ে সোজা রাস্তা শেষ মাথায় গম্বুজের উপরে ফুটে উঠেছে আকাশের এই লাল দৃশ্য যেটা দেখতে খুবই ভালো লাগছিল আমার ফোনের ক্যামেরা দিয়ে ফটোগ্রাফি করেছি।

তো বন্ধুরা আমি আশা করি আপনাদের এই দৃশ্য গুলো খুবই ভালো লাগবে আর যদি য আমার লেখার ভেতরে কোন ভুল ত্রুটি হয়ে থাকে তাহলে ক্ষমা দৃষ্টিতে দেখবেন সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন এই প্রত্যাশাই করি আল্লাহ সবার মঙ্গল করুন অসংখ্য ধন্যবাদ আমার এই লেখাটি প্রদর্শন করার জন্য। আল্লাহ হাফেজ।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
1 Comment
Ecency