দারুন মজার ক্যারামেল পপকর্ন ৷৷ Homemade Caramel Popcorn Recipe.


আসালামু আলাইকুম বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন। আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ায় আমিও ভালো আছি। আমার নতুন আরেকটি রেসিপি দেখার জন্য আপনাদের সবাইকে স্বাগত জানাই।

IMG_20210302_200304.jpg

আজ আমি আপনাদের তৈরি করে দেখাবো ক্যারামেল পপকর্ন। এটা খুবই কম সময়ে এবং সহজে তৈরি করা যায়।
এটা খেতে কিন্তু খুব ভালো লাগে। আপনারা বাসায় একবার তৈরি করে খেয়ে দেখবেন যে এটা কত মজাদার একটি খাবার।

আশা করি আমার রেসিপিটি আপনাদের ভালো লাগবে।

আরো মজার মজার রেসিপি জন্য আমার ইউটিউব চ্যানেলটি দেখতে পারেন।

আমার ইউটিউব চ্যানেলঃ https://www.youtube.com/channel/UCHvNPM2DCMcHUemmoDfVzsQ/videos

সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মত বিদায় নিচ্ছি। আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি আল্লাহ হাফেজ।


▶️ 3Speak

H2
H3
H4
3 columns
2 columns
1 column
11 Comments
Ecency