মুড়ির মোয়া ৷৷ Puffed Rice Laddu.

আসসালামু আলাইকুম বন্ধুরা আশা করি আপনারা সবাই ভাল আছেন। আল্লাহর রহমতে ও আপনাদের দোয়ায় আমিও ভালো আছি।
আমার নতুন আরেকটি রেসিপি দেখার জন্য আপনাদের সবাইকে স্বাগতম। আজকের রেসিপিতে আমি আপনাদেরকে তৈরি করে দেখাবো মুড়ির মোয়া।

IMG_20210310_010403.jpg

এই মোয়া তৈরি করতে আমি যে গুড়টি ব্যবহার করব সেটা হলো খেজুরের ঝোলা গুড়। এই গুড় দিয়ে মোয়া বানালে মোয়াটা থেকে খুব সুন্দর একটা কাঁচা খেজুরের রসের ঘ্রান আসে আর এই কারণে মোয়াটা খেতে খুব মজা লাগে।
আশা করি আমার আজকে রেসিপিটি আপনাদের ভালো লাগবে।

আরো মজার মজার রেসিপি জন্য আমার ইউটিউব চ্যানেলটি দেখতে পারেন।

আমার ইউটিউব চ্যানেলঃ https://www.youtube.com/channel/UCHvNPM2DCMcHUemmoDfVzsQ/videos

সবাইকে ধন্যবাদ জানিয়ে আজকের মত বিদায় নিচ্ছি। আপনারা সবাই ভালো থাকুন সুস্থ থাকুন এই কামনা করি আল্লাহ হাফেজ।

H2
H3
H4
3 columns
2 columns
1 column
1 Comment
Ecency